পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ায় চাতাল শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

  • Font increase
  • Font Decrease

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ায় শফিকুল ইসলাম (৩৩) নামে এক চাতাল শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (২৩ জুন) বিকেলে মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার (২২ জুন) সন্ধ্যায় নেত্রকোনা সদর উপজেলার বৌলাম নামক স্থানে শাহ সুলতান অটো রাইস মিলে এ ঘটনা ঘটে।

শ্রমিক শফিকুল ইসলাম উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঘড়া গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় লাল মিয়ার শাহ সুলতান অটো রাইস মিলে শ্রমিকের কাজ করতেন শফিকুল ইসলাম ও সদর উপজেলার বৌলাম গ্রামের রনি মিয়া। শনিবার (২২ জুন) সন্ধ্যায় শফিকুল ইসলাম কাজ শেষে ওই মিলের একটি পানির ট্যাপে নুয়ে হাত-মুখ ধোয়ার সময় বাতাসে তার পরনের লুঙ্গি উপরে উঠে যায়। এ সময় রনি কৌতূহলী হয়ে চাতাল কলের হাওয়ার মেশিনের নল শফিকুলের পায়ুপথে ঢুকিয়ে দেয়। এতে শফিকুলের পেটের ভেতরে বাতাস ঢুকে পড়লে অসুস্থ হয়ে পড়েন।

পরে স্থানীয়রা শফিকুল ইসলামকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শনিবার রাত আড়াইটার দিকে মারা যান শফিকুল।

এদিকে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফনের চেষ্টা করে এলাকাবাসী ও পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :