গৌরীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আফতু মিয়া (৬৫) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (২৪ জুন) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার কলতাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফতু মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পাইকপাড়া গ্রামের আব্দুল হাফিজের ছেলে।

এ ঘটনায় এ ঘটনায় আহতেরা হলেন- অটোরিকশার যাত্রী জিয়াউর রহমান, কসির উদ্দিন, রাজু মিয়া, সালামা আক্তার ও অজ্ঞাত আরেকজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ফায়ার সার্ভিস জানায়, ঈশ্বরগঞ্জ থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়া এলাকায় অটোরিকশার সাথে কিশোরগঞ্জগামী মালবোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী আফতু মিয়া (৬৫) নিহত হন।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে যায়, আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছে। তবে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আপনার মতামত লিখুন :