বেনাপোলে প্রতারক চক্রের দুই সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর)
আটক হওয়া দুই প্রতারক, ছবি: সংগৃহীত

আটক হওয়া দুই প্রতারক, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় প্রতারক চক্রের কাছ থেকে যাত্রীর ২১ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৯ জুন) বিকালে বেনাপোল সীমান্তের একটি অফিস থেকে বিজিবি সদস্যরা তাদের আটক করে। আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রবিউল (৩০) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রকি হোসেন (৩২)।

স্থানীয়রা জানায়, এ প্রতারক চক্রটি প্রশাসনের কিছু অসৎ সদস্যের সহযোগিতায় দীর্ঘদিন ধরে ভারতগামী যাত্রীদের সর্বস্বান্ত করে আসছে। রংপুর জেলার তারাগনজ উপজেলার পলাশবাড়ি গ্রামের মুহিন চন্দ্রের ছেলে কনক চন্দ্র ভারতে চিকিৎসার জন্য বেনাপোল চেকপোস্ট আসে। এসময় বাস থেকে নামার পর রকি নামে এক প্রতারক তাকে পাসপোর্টে কাজ করিয়ে দেওয়ার নাম করে রিয়াদ এন্টার প্রাইজ নামে একটি অফিসে নিয়ে যায়। পরে প্রতারক চক্ররা মিলে কৌশলে তাদের ব্যাগ থেকে ২১ হাজার টাকা হাতিয়ে নেয়। বিষয়টি ঐ যাত্রী বুঝতে পেরে বিজিবি সদস্যদের কাছে অভিযোগ জানায়। এতে প্রতারক চক্রের দুই সদস্যকে বিজিবি আটক ও টাকা উদ্ধার করে যাত্রীকে ফেরত দেয়।

বেনাপোল বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার বাকী বিল্লাল বার্তা২৪কে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :