মোস্তাফিজের বৌভাতে চার হাজার অতিথি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাতক্ষীরা
বৌভাত অনুষ্ঠানে জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও তার নববধূ সুমাইয়া পারভীন শিমু, ছবি: বার্তাটোয়েন্টিফোর

বৌভাত অনুষ্ঠানে জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও তার নববধূ সুমাইয়া পারভীন শিমু, ছবি: বার্তাটোয়েন্টিফোর

  • Font increase
  • Font Decrease

মহা ধুমধামে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের বৌভাত। শনিবার (১৩ জুলাই) তার বাড়িতে আয়োজিত এই অনুষ্ঠানে অন্তত চার হাজার মানুষ আমন্ত্রিত ছিলেন।

সকাল থেকেই মোস্তাফিজের বাড়িতে আসতে থাকেন অতিথিরা। তাদের আগমনে মুখরিত হয়ে ওঠে তার বাড়ি। আনন্দ আসরে যোগ দেন স্থানীয় সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামসহ বিশিষ্ট জনেরা।

Mostafiz

সব মিলিয়ে মোস্তাফিজের বৌভাতে অংশ নেন অন্তত চার হাজার অতিথি। তাদের আপ্যায়নে ৫০টি ছাগল আর ১০টি গরু জবাই করা হয়। দুপুরে অতিথিদের খাসির মাংসের বিরিয়ানি, গরুর মাংস, দই আর কোমল পানীয় দিয়ে আপ্যায়ন করা হয়।

মোস্তাফিজের বাবা আবুল কাশেম ছাড়া তার পরিবারের কেউ সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। তিনি তার পুত্র ও পুত্রবধূর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Mostafiz 

 এর আগে শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় পিতার বাড়ি থেকে শ্বশুর পৌছান কনে সুমাইয়া পারভীন শিমু। সাদা রঙের পাজেরো গাড়িতে মোস্তাফিজুর রহমান তার সহধর্মিনীকে নিয়ে পৌছান বাড়িতে।

নববধূর আগমনে বাড়িতে আনন্দের বন্যা বয়ে যায়। পাড়া-প্রতিবেশি, আত্মীয়-স্বজনদের মিলনমেলাায় পরিণত হয় পুরো বাড়ি।

Mostafiz

মোস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে। এ বাড়িতেই বধূ হয়ে এসেছেন শিমু।

পাঁচ লাখ এক টাকা দেনমোহরে গত ২২ মার্চ তাদের বিয়ে হয়। শিমু সম্পর্কে মোস্তাফিজের মামাতো বোন।

নববধূ সুমাইয়া পারভিন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তার বাবা মো. রওনাকুল ইসলাম পরিবারের অন্য সদস্যদের নিয়ে থাকেন সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে।

Mostafiz

শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এইচএসসি পাস করেন। ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে পাস করেন এসএসসি।

আরও পড়ুন: কাটার মাস্টারের বৌভাত: চলছে সাজসজ্জা

আরও পড়ুন: মোস্তাফিজের বৌভাত ১৩ জুলাই

আপনার মতামত লিখুন :