রিফাত হত্যা: এবার সংবাদ সম্মেলন করলেন স্ত্রী মিন্নি



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা
সংবাদ সম্মেলন করছেন নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। ছবি: বার্তা২৪.কম

সংবাদ সম্মেলন করছেন নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের মূল হোতা তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি এমনটাই দাবি করেছেন নিহত রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

আর এ অভিযোগের প্রতিবাদে এবার সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। রোববার (১৪ জুলাই) দুপুরে বরগুনা সদরের মাইঠা গ্রামের নয়াকাটা এলাকায় নিজ বাসায় ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মিন্নি বলেন, ‘আমাকে নিয়ে যারা মিথ্যাচার করছেন এবং শ্বশুর দুলাল শরীফ আমার বিরুদ্ধে যে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন এর তীব্র প্রতিবাদ জানাই। আমার শ্বশুর অনেক অসুস্থ। এখন ছেলে হারিয়ে আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন। তাই শ্বশুরকে দিয়ে কিছু সুবিধাবাদী লোক রাজনৈতিক প্রভাব খাটিয়ে আমার স্বামী হত্যার বিচারকে অন্য খাতে নেওয়ার চেষ্টা করছে। আমি প্রধানমন্ত্রীর কাছে আমার স্বামী হত্যার সঠিক ও সুষ্ঠু বিচার চাই।’

এর আগে শনিবার (১৩ জুলাই) রাতে জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে মিন্নিকে রিফাত শরীফ হত্যাকাণ্ডের মূল হোতা বলে অভিযোগ করেন আব্দুল হালিম দুলাল শরীফ।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে হত্যা করে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ তার সহযোগীরা। স্ত্রীর সামনে প্রকাশ্যে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন: মিন্নিই হত্যার মূল হোতা: রিফাতের বাবা