কলারোয়ায় ট্রাকের ধাক্কায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাতক্ষীরা
সড়ক দুর্ঘটনায় নিহত নারী, ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় নিহত নারী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের ধাক্কায় কমলা রানী হালদার (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের মৃত নিতাই হালদারের স্ত্রী। তিনি কলারোয়া মাছ বাজারে পানি দেওয়া ও মাছ পরিষ্কারের কাজ করতেন।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৭টার দিকে কলারোয়া পৌর সদরের ঝিকরা হরিতলা পূজা মণ্ডপের পাশের পুকুর ধারে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় কমলা সকালে বাড়ি থেকে কলারোয়া মাছ বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। ওই স্থানে পৌঁছালে যশোর দিক থেকে আসা পাথরভর্তি ট্রাক ক্রসিংয়ের সময় পুকুর ধারে উল্টে যায়। এ সময় ট্রাকের ধাক্কা খেয়ে কমলা রাণী ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলারোয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ছাকিমুল ইসলাম নামের এক ব্যক্তি জানান- দ্রতগামী পরিবহনকে সাইড দিতে গিয়ে পাথর ভর্তি ১০ চাকার ট্রাকটি (ঢাকা ২৫৩/অ) মেইন রোডে হরিতলা ও প্রি-ক্যাডেট স্কুলের মাঝামাঝি পুকুরের সাইডে নেমে যায়। পুকুরের পাশে সদ্য মাটি ভরাট করা অংশে ট্রাকটি গেলে মাটি ধসে আস্তে আস্তে পাশের পিলার ভেঙে পুকুরের মধ্যে পড়ে উল্টে যায় ট্রাকটি।

সে সময় পথচারী পৌরসভার ৫নং ওয়ার্ড ঝিকরা গ্রামের কমলা হালদার ট্রাকের আঘাতে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যান।

আপনার মতামত লিখুন :