বেনাপোল ইমিগ্রেশনে ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বেনাপোল (যশোর)
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বেনাপোল ইমিগ্রেশন এলাকায় ভারতগামী যাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে নয়ন (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (২১জুলাই) দুপুর ২টায় বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল ভবন থেকে আনসার সদস্যরা তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশের হাতে সোপর্দ করে। আটককৃত নয়ন বেনাপোল পৌরসভার বড়আচড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

কাস্টমসের নিরাপত্তা সংস্থ্যা আনসার ব্যাটালিয়নের পিসি মাহাবুব হোসেন বার্তাটোয়েন্টিফোরকে জানান, ওই ছিনতাইকারী গোয়েন্দা কর্মকর্তা সেজে প্যাসেঞ্জার টার্মিনালে লাইনে দাঁড়িয়ে থাকা যাত্রীর কাছে কত টাকা আসে জানতে চায়। পরে ওই যাত্রীরা টাকা বের করে দেখালে তারা হাত থেকে টাকা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় যাত্রী আনসার সদস্যের কাছে অভিযোগ করলে অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে, স্থানীয়রা জানান, আটক নয়ন দীর্ঘদিন ধরে ইমিগ্রেশন এলাকায় বিভিন্ন সংস্থার পরিচয় দিয়ে যাত্রীদের কাছ থেকে ভয় দেখিয়ে ছিনতাই করলেও সেখানে কর্তব্যরত ইমিগ্রেশন পুলিশ বিষয়টি এড়িয়ে চলে। এতে তাদের দৌরাত্ম বেড়ে চলেছে। পুলিশের কেউ কেউ তার কাছ থেকে সুবিধা নেয় বলেও অভিযোগ রয়েছে। প্রতিদিন তাদের হাতে কেউ না কেউ সব হারিয়ে নিস্ব হচ্ছে। এসব ছিনতাইকারীদের মধ্যে নয়ন, বাবু, কাদের, মাসুম ও ছাদ্দাম আলোচিত।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল লতিফ আটকের বিষয়টি নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোরকে জানান, আটকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :