কালীগঞ্জে আ'লীগের নির্বাচনী প্রচারণাস্থলে বোমা হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাতক্ষীরা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাতক্ষীরার কালীগঞ্জে একটি নির্বাচনী জনসভায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কুশুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর প্রচারণাস্থলে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৩ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার গোবিন্দপুর গ্রামের হালদারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. শেখ মোজাহার হোসেন কান্টুর দাবি, তার নির্বাচনী জনসভায় বোমা হামলা চালানো হয়েছে।

তিনি জানান, নির্বাচনী প্রচারণার শেষ দিনে উপজেলার মোসলেমের হাটখোলায় সন্ধ্যায় শেষ নির্বাচনী জনসভা করেন। ওই জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানসহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত জনসভা শেষে ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচারণার একপর্যায়ে গোবিন্দপুর হালদার পাড়ায় উঠান বৈঠক করছিলেন। বৈঠকের শেষ পর্যায়ে সেখানে দুর্বৃত্তরা বোমার বিস্ফোরণ ঘটায়।

এ সময় লোকজন ছোটাছুটি শুরু করে। বিস্ফোরণের বিকট শব্দে তাৎক্ষণিকভাবে তিনি শ্রবণশক্তি হারিয়ে ফেলেন। বোমা বিস্ফোরণের ঘটনায় কয়েকজন কর্মী সমর্থক আহত হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বোমা হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কারা জড়িত সেটি বের করতে অনুসন্ধান শুরু হয়েছে।

আপনার মতামত লিখুন :