যশোরে 'বন্দুকযুদ্ধে' সন্ত্রাসী শিশির নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, যশোর
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

যশোরে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শিশির ঘোষ (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

বুধবার (০৭ আগস্ট) ভোরে যশোর পুলেরহাট-রাজগঞ্জ সড়কের সদর উপজেলার মাহিদিয়ার কাবুলের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশির ঘোষ যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, গতকাল মঙ্গলবার (৬ আগস্ট) রাতে সরকারি মুরগি ফার্ম এলাকা থেকে চারটি ককটেলসহ ১৭ মামলার আসামি শিশিরকে আটক করে পুলিশ।

পরে রাতে তার প্রাথমিক স্বীকারোক্তিতে দেওয়া তথ্য অনুযায়ী ডিবি ও থানা পুলিশ শিশিরকে সাথে নিয়ে অস্ত্র-গুলি উদ্ধারে যায় পুলিশ। একপর্যায়ে মাহিদিয়ার কাবুলের ইটভাটা এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ গাড়ি থেকে নেমে দুই রাউন্ড শর্টগানের গুলি ছেঁড়ে। একপর্যায়ে শিশির দৌড় দিয়ে পালানোর চেষ্টাকালে সন্ত্রাসীদের গুলিতে বিদ্ধ হয়। পরে ঘটনাস্থলে শিশিরকে পড়ে থাকতে দেখে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ওসি মনিরুজ্জামান জানান, নিহত শিশিরের বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে। এরমধ্যে ৪টি হত্যা, ৫টি অস্ত্র, ৪টি বিস্ফোরক এবং ৪টি অন্যান্য মামলা রয়েছে।

 

আপনার মতামত লিখুন :