ঈদে বাড়ি যাওয়া হলো না রবিউলের

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া
হাসপাতালে রবিউল ইসলামের মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

হাসপাতালে রবিউল ইসলামের মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ঈদের ছুটিতে বাড়ি যাওয়া হলো না রবিউল ইসলাম রবির (৪০)। মটোরসাইকেল যোগে বগুড়া থেকে বাড়ি ফেরার পথে বিআরটিসি বাসের চাপায় মৃত্যু হয় তার।

শুক্রবার (০৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত রবিউল নওগাঁ জেলার বদলগাছি উপজেলার জোলাপাড়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

জানাগেছে, রবিউল ইসলাম স্যানোফি বাংলাদেশ লি. এর সিনিয়র সাইন্টিফিক সেলস এক্সিকিউটিভ পদে সিরাজগঞ্জে চাকরি করতেন। ঈদের ছুটিতে তিনি মটোরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে বগুড়ার প্রথম বাইপাস মহাসড়কে তিনমাথা রেলগেট পার হয়ে নুর বোডিংয়ের সামনে পৌঁছান। এ সময় পঞ্চগড়গামী একটি বিআরটিসি বাস পেছন থেকে তাকে চাপা দেয়।

এ সময় স্থানীয় জনগণ বাসটি আটক করলেও বাসের চালক হেলপার পালিয়ে যান। গুরুতর আহত রবিউল ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় তিনি মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘বিআরটিসি বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

আপনার মতামত লিখুন :