পাটুরিয়ায় বাস নেই, পার হচ্ছে ট্রাক

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
পাটুরিয়ায় বাস নেই, পার হচ্ছে ট্রাক

পাটুরিয়ায় বাস নেই, পার হচ্ছে ট্রাক

  • Font increase
  • Font Decrease

পাটুরিয়া ফেরি ঘাট থেকে: টানা তিন দিনের ভোগান্তি শেষে বাস ও ব্যক্তিগত ছোট গাড়ির চাপ কমেছে পাটুরিয়া ফেরিঘাট এলাকায়। অপেক্ষামান বাস ও ছোট গাড়ির চাপ না থাকায় নৌরুট পারাপার হচ্ছে ঘাট এলাকায় আটকে থাকা সাধারণ পণ্যবাহী ট্রাক।

রোববার দুপুর পৌনে ৩ টার দিকে বাস ও ছোট গাড়ির চাপ কমে গেলে ট্রাক পারাপার শুরু করে ফেরিঘাট কর্তৃপক্ষ। সংশ্লিষ্ট কর্মকর্তাদের বক্তব্য অনুযায়ী ফেরিঘাট ও এর আশেপাশের এলাকায় তিন শতাধিক পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় রয়েছে। বাস ও ছোট গাড়ির চাপ কম থাকলে সন্ধ্যার আগেই এসব ট্রাকগুলোকে নৌরুট পারাপার সম্পন্ন করা হবে বলে জানান তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/11/1565516458665.jpg

সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ঈদের আগে ও পরের তিন দিন সাধারণ পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ রাখা হয়। যে কারণে ঘাট এলাকায় দীর্ঘ হতে থাকে আটকে থাকা এসব ট্রাকের সারি। তবে স্বাভাবিক ছিলো জরুরি পণ্যবাহী ট্রাক পারাপার।

যশোরমুখী পণ্যবাহী ট্রাক চালক ফরিদ মিয়া বলেন, নৌরুট পারের জন্য চারদিন ধরে ঘাট এলাকায় অপেক্ষামাণ তিনি। বাস ও ছোট গাড়ির চাপ থাকায় নৌরুট পারের সুযোগ পাননি তিনি। তবে বিকেলের মধ্যে নৌরুট পারাপার হতে পারলে পরিবার নিয়ে ঈদ করার সুযোগ পাওয়া যাবে বলেও মন্তব্য করেন তিনি।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের এজিএম জিল্লুর রহমান জানান, ঘাট এলাকায় বাস ও ছোট গাড়ির চাপ না থাকায় ট্রাক পারাপার শুরু করা হয়। সন্ধ্যার মধ্যে ট্রাক পারাপার সম্পন্ন হয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

আপনার মতামত লিখুন :