মানিকগঞ্জে ট্রাকচাপায় ৩ গরু ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের জোকা নামক এলাকায় পাটুরিয়ামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে পানিতে ডুবে যায়। এ সময় ট্রাকে থাকা দুই গরু ব্যবসায়ী নিহত হয়। পরে হাসপাতালে মারা যান আরও একজন। এছাড়া আহত হয়েছে আরও সাত ব্যবসায়ী।

সোমবার (১২ আগস্ট) ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার ও আহতদের নিকটস্থ মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠায় হাইওয়ে পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা হলেন, কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজান গ্রাম এলাকার দাউদ আলীর ছেলে উজুল আলী (৪০), একই এলাকার হাউজ আলীর ছেলে মনোয়ার হোসেন মানু (২৫) ও খয়েদ আলীর ছেলে ইজাহার আলী।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বার্তাটোয়েন্টিফোর.কম-কে বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে গাবতলী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের জোকা এলাকায় খাদে পড়ে পানিতে ডুবে যায়। এতে ওই ট্রাকের নিচে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত ও সাতজন আহত হয়।

আহতদেরকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। আর নিহতদের মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :