Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

ধলেশ্বরীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

ধলেশ্বরীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ
ধলেশ্বরী নদী/ ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তাটোয়েন্টিফোর.কম
নারায়ণগঞ্জ


  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জ সদর উপজেলার ডিক্রীরচর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে পলাশ চন্দ্র দাস (১১) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশু পলাশ চন্দ্র দাশ ডিক্রীরচর কাশিপুর মধ্যপাড়া এলাকার উত্তম চন্দ্র দাসের ছেলে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকারী ডুবুরি দল তল্লাশি চালিয়েও নিখোঁজ পলাশের সন্ধান পায়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া স্টেশনের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, পলাশ চন্দ্র দাস বিকাল সাড়ে ৩টায় ডিক্রীরচর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে স্রোতে ভেসে যায়।

বৃষ্টি ও সন্ধ্যা হয়ে যাওয়ার কারণে মঙ্গলবারের মতো তল্লাশি অভিযান সমাপ্ত করা হয়েছে। বুধবার সকাল থেকে আবারো তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন সিরাজুল ইসলাম।

আপনার মতামত লিখুন :

বেনাপোলে ৪০ হাজার ইউএস ডলারসহ এক নারী আটক

বেনাপোলে ৪০ হাজার ইউএস ডলারসহ এক নারী আটক
বেনাপোলে ৪০ হাজার ইউএস ডলারসহ এক নারী আটক

যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি চেকপোস্ট এলাকা থেকে সুরাইয়া বেগম (৩৫) নামে এক নারীকে ৪০ হাজার ৪০০ ইউএস ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপিসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৭ আগস্ট) রাত ১১ টার সময় ঢাকাগামী একটি বাস থেকে তাকে নামিয়ে ব্যাগ তল্লাশি করে এসব বৈদেশিক মুদ্রা আটক করে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা। আটক সুরাইয়া উত্তর ঢাকার  শাহ আলমের স্ত্রী।

৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা খবর পায় এক নারী বিপুল পরিমাণ ইউএস ডলার ও ভারতীয় রুপি নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। এ খবরে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহনে তল্লাশি করা হয়। এ সময় পরিবহনে থাকা সুরাইয়া নামে এক নারীকে আটক করা হয়। পরে তার সাথে থাকা হাত ব্যাগ তল্লাশি করে ৪০ হাজার ৪০০ ইউএস ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপি পাওয়া যায়। আটক নারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ছুটি শেষে চালু বুড়িমারী স্থলবন্দর

ছুটি শেষে চালু বুড়িমারী স্থলবন্দর
বুড়ীমারী স্থলবন্দর, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে টানা আটদিন বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ থাকার পর স্থলবন্দরের কার্যক্রম আবারও শুরু হয়েছে। তবে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপারে ঈদের ছুটিতেও বন্দর স্বাভাবিক ছিল বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

রোববার (১৮ আগস্ট) সকাল ১০ টায় পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি রুহুল আমিন বাবুল এ তথ্য বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, উভয় দেশের যৌথ সিদ্ধান্তে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বন্দর ৮ দিন বন্ধ ঘোষণা করা হয়েছিল। ঈদের ছুটি শেষ করে আবারও রোববার সকালে স্থলবন্দরের কার্যক্রম চালু করা হয়েছে। এর আগে শুক্রবার (৯ আগস্ট) থেকে বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানি বন্ধ করা হয়।

বুড়িমারী ইমিগ্রেশন ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) খন্দকার মাহমুদ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘ঈদ উপলক্ষে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল। যে কারণে পাসপোর্টধারী যাত্রীরা অনেকেই ভারতে ঘুরতে গেছেন। ভ্রমণ শেষে তারা দেশে ফিরতে শুরু করেছেন।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র