কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া
যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি, ছবি: সংগৃহীত

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ায় মাদক মামলায় মিলন মন্ডল (৩৫) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই রায় ঘোষণা করেন। এ সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্ত মিলন মন্ডল দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের আবু মন্ডলের ছেলে।

আদালত সূত্র জানা যায়, ২০১৬ সালের ৩০ এপ্রিল বিকেল ৬টায় ভেড়ামারা উপজেলার কাজিহাটা গ্রামে পুলিশি অভিযানকালে দৌলতপুর-ভেড়ামারা সড়কের মহিষাডোরা নামক স্থান থেকে আসামি মিলনকে পলিথিনে মোড়ানো ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে পুলিশ।

পরে উদ্ধার আলামতসহ মিলনের বিরুদ্ধে এএসআই মো. আকতারুজ্জামান বাদী হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ:বি: ১৯ এর (১) ধারার ১(খ) ধারায় মামলা করে ভেড়ামারা থানায় সোপর্দ করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৬ সালের ৩১ মে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌসুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, আসামি মিলনের বিরুদ্ধে আনীত অভিযোগের চার্জ গঠনপূর্বক রাষ্ট্রপক্ষে দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে হেরোইন ব্যবসায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় এই রায় ঘোষণা করেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাভোগের আদেশ দিয়েছেন আদালত।

আপনার মতামত লিখুন :