আসমা হত্যার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পঞ্চগড়
আসমা খাতুন, ছবি: সংগৃহীত

আসমা খাতুন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঢাকার কমলাপুর রেলস্টেশনে বলকা কমিউটার নামে পরিত্যক্ত একটি ট্রেনের বগিতে গত সোমবার (১৯ আগস্ট) সকালে পঞ্চগড়ের আসমা খাতুন (১৭) নামে এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়। এ ঘটনার প্রধান আসামি মারুফ হাসান বাঁধনকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২২ আগস্ট)  রাতে আসামি মারুফ হাসান বাঁধনকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পঞ্চগড় সদর থানা পুলিশ। এদিকে আসামি বাঁধনের পরিবার দাবি করে সাংবাদিকদের জানান, বাঁধন সদর থানায় আত্মসমর্পণ করেছে। তবে তাকে কোথায় এবং কীভাবে আটক করা হয়েছে তা এখনো জানায়নি পুলিশ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566547816810.jpg

 

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১১টায় আসমা হত্যার বিচারের দাবিতে পঞ্চগড়ের মানববন্ধন করেছে এলাবাসী। ঢাকা-পঞ্চগড় মহাসড়কের পঞ্চগড় শের-ই বাংলা গোল চত্বরের সামনে 'বাঁচাও পঞ্চগড়' নামে একটি সামাজিক সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের জেলার বিভিন্ন সামাজিক, মানবাধিকার, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566547911471.jpg

 

উক্ত মানববন্ধনে পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম শহীদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আব্বাস আলী জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আবু সালেক, বিএনপির যুগ্ম আহবায়ক মির্জা নাজমুল ইসলাম কাজল, আসমার বাবা আব্দুর রাজ্জাক ও তার চাচা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566548238446.jpg

 

এ সময় বক্তারা বলেন, আসমার হত্যার সুষ্ঠু বিচার চাই। আসমা হত্যার সাথে জড়িত সকল আসামিদের গ্রেফতার সহ তাদের কঠোর শাস্তি ও বিচারের দাবি জানান।

একইসঙ্গে জাতীয় প্রেস ক্লাবের সামনে আসমা হত্যার বিচারের দাবি নিয়ে মানববন্ধন করেছে ঢাকাস্থ পঞ্চগড়বাসী নামে একটি সংগঠন।

আপনার মতামত লিখুন :