লক্ষ্মীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর
পানিতে ডুবে নিহত দুই শিশু, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পানিতে ডুবে নিহত দুই শিশু, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরের রায়পুরে খেলতে গিয়ে অসাবধানতাবশত পুকুরে পড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রায়পুর পৌরসভার টিসি সড়ক এলাকায় মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা দুই শিশু হল- সুমাইয়া আক্তার (৭) ও মিম আক্তার (৯)। তারা স্থানীয় হালিমা (রা.) মহিলা দাখিল মাদরাসার যথাক্রমে প্রথম ও দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সুমাইয়া রিকশাচালক নজরুল ইসলামের মেয়ে ও মিম রিকশাচালক মিজান হোসেনের মেয়ে। তারা স্থানীয় মঞ্জু মিয়াজির বাসায় ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, সুমাইয়া ও মিম পাশাপাশি বাসায় থাকত। তারা একই মাদরাসায় পড়াশোনা করত। দুপুরে মাদরাসা থেকে বাসায় এসে খেলতে বের হয়। খেলা শেষে ফিরে না আসায়, খোঁজাখুঁজি করেও তাদের কোথাও দেখতে পায়নি পরিবারের সদস্যরা। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে তাদের মরদেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা, খেলতে গিয়ে অসাবনতাবশত প্রথমে একজন পানিতে পড়ে ডুবে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে অন্যজনও পানিতে নামলে ডুবে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, 'ঘটনাটি শুনে পুলিশ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, সাঁতার না জানায় দুই শিশু ডুবে মারা গেছে। এ বিষয়ে কারও কোনো অভিযোগ নেই।'

আপনার মতামত লিখুন :