কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুমিল্লা
বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাসেল নামে তালিকাভুক্ত এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা ও সাড়ে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার (২৮ আগস্ট) দিবাগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধ সংলগ্ন শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের দক্ষিণ বাগবের গ্রামের হারু মিয়ার ছেলে।

কুমিল্লা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন খান বার্তাটোয়েন্টিফোরকিমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধ সংলগ্ন শ্রীপুর এলাকায় কয়েজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগতরাতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক কারবারিরা উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি ছোড়ে চালায়। এতে আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে।

তিনি আরও জানান, এক পর্যায়ে মাদক ব্যবসায়ী রাসেল গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা ও সাড়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

নিহত রাসেল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ৮/১০টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :