রামগঞ্জে ব্যাংক ডাকাতি মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর
ব্যাংক ডাকাতি মামলায় গ্রেফতার আসামি

ব্যাংক ডাকাতি মামলায় গ্রেফতার আসামি

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরে জনতা ব্যাংকের রামগঞ্জ শাখায় ডাকাতি মামলার আসামি মনির হোসেন ওরফে মায়া মনিরকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে মনিরকে জেলা আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩০ আগস্ট) রাতে রামগঞ্জ উপজেলার আউগানখিল এলাকায় অভিযান চালিয়ে মনিরকে গ্রেফতার করা হয়।

মনির উপজেলার উত্তর চন্ডিপুর গ্রামের সফিক উল্যার ছেলে। ব্যাংক ডাকাতি ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ ৪টি মামলা রয়েছে।

থানা পুলিশ জানায়, ২০১৭ সালের ৭ এপ্রিল রাতে জনতা ব্যাংকের রামগঞ্জ শাখায় ডাকাতি হয়। কৌশলে ব্যাংকের মূল কলাপসিবল গেটের তালা খুলে নিরাপত্তাকর্মী মোবারক হোসেনকে মারধর ও অচেতন করে ব্যাংকের ভল্ট ভেঙে ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। এ সময় ব্যাংকের সিসিটিভির ক্যামেরাও ভেঙে নিয়ে যায় তারা। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামি মনির দীর্ঘদিন পলাতক ছিলেন।

রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী বলেন, মনির ব্যাংক ডাকাতি ছাড়াও ৪টি মামলার আসামি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ মনিরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :