চাঁদপুরে মাদক মামলায় নারীর ছয় বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁদপুর
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চাঁদপুরে মাদক মামলায় রুমু বেগম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ছয় বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান এ রায় দেন। রুমু বেগম হাজিগঞ্জ পৌরসভার টোরাগড় শেখা কায়েল বাড়ির লিটন হোসেনের স্ত্রী।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০১৪ সালের ৭ নভেম্বর রাতে সদর উপজেলার মহামায়া বাজারের শুভ কফি হাউজের সামনে অভিযান চালিয়ে রুমুসহ দু’জনকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ। ওই সময় রুমুর দেহ তল্লাশি করে এক হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরদিন চাঁদপুর মডেল থানার তৎকালীন সহকারী উপপরিদর্শক (এএসআই) আহসানুজ্জামান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুমুর বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে মাদক ব্যবসায় সংশ্লিষ্টতা না পাওয়ায় তার সঙ্গে থাকা ব্যক্তিকে ওই মামলায় আসামি করা হয়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম তদন্ত শেষে ২৭ নভেম্বর রুমুর নামে আদালতে চার্জশিট দাখিল করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্যাহ বলেন, শুনানি শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার রায় দেন আদালত। আসামি পক্ষের আইজনীবী ছিলেন অ্যাডভোকেট মো. হান্নান কাজী।

আপনার মতামত লিখুন :