'রোহিঙ্গা ইস্যু ছাড়া এখন দেশে কোনো সমস্যা নেই'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা
মোহাম্মদ নাসিম সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন,  ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

মোহাম্মদ নাসিম সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, 'শুধুমাত্র রোহিঙ্গা ইস্যু ছাড়া এখন দেশে কোনো সমস্যা নেই। রোহিঙ্গাদেরকেও আমরা শান্তিপূর্ণভাবে মিয়ানমারে ফেরত পাঠাব। আর বিএনপিকে অনুরোধ করব এখন এই সমস্ত তথাকথিত ফাঁকা আওয়াজ না দিয়ে রোহিঙ্গা বিষয়ে সরকারকে সহযোগিতা করা জন্য।'

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুরে নবনির্মিত মরহুম খোরশেদ আলম স্মৃতি জামে মসজিদ এর উদ্বোধনকালে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, 'বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আবারও ভুল করতে যাচ্ছে। তারা বলেছিল নির্বাচন বয়কট করবে কিন্তু করেননি। পার্লামেন্টে আসবে না বলেছিল কিন্তু পার্লামেন্টে আসছেন। এসে তাদের ভূমিকা রাখতেও আমরা কেউ বাধা দিচ্ছি না।'

নাসিম আরও বলেন, শেখ হাসিনা মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছিল, খাবার ও চিকিৎসা সেবা দিয়েছে। রোহিঙ্গাদের মধ্যে এখন কিছু স্বাধীনতা বিরোধীরা অনুপ্রবেশ করে রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীলতা করার চেষ্টা করছে, তারা ব্যর্থ হবে। যে সমস্ত এনজিও উসকানি দিয়েছিল তাদেরকে ইতোমধ্যেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তাদেরকে কোনভাবেই বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া যাবে না।

এ সময় পাবনা-২ আসেনর সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক এমপি মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজা-উল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :