রায়পুরে আটকে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর
ছবি: প্রতীকী।

ছবি: প্রতীকী।

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়ি যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার চরবংশী ইউনিয়নের চরবংশী গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় নির্যাতিত ছাত্রীকে বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানোর কথা রয়েছে।

ছাত্রীর পরিবার ও থানা পুলিশ জানায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরবংশীর এসএম আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী মামার বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মেঘনা বাজার এলাকা থেকে চর ইন্দুরিয়া গ্রামের যুবক রাজিব, রাকিব ও হৃদয় জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এসময় পার্শ্ববর্তী চরবংশী গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে তাকে গণধর্ষণ করা হয়। পরে অচেতন হয়ে পড়লে হাত-পা বেঁধে ওই ছাত্রীকে রেখে তারা পালিয়ে যায়।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে বাঁধন খুলে পরিচয় নিশ্চিত হয়ে অভিভাবকদের খবর দেয়। পরে অভিভাবকরা এসে ছাত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, গণধর্ষণের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :