সুবর্ণচরে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় অটোরিকশাটি, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় অটোরিকশাটি, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর সুবর্ণচরে নিষিদ্ধ ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. কামাল হোসেন (৬০) নামের এক যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় ২২ দিন বয়সী এক শিশুসহ আরও চারজন অটোরিকশার যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে মারাত্মকভাবে আহত চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত একজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চর জুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, দুর্ঘটনায় মূল হোতা ট্রাক্টর ড্রাইভার অক্ষত অবস্থায় দুর্ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নোয়াখালীর জেলা শহর মাইজদি থেকে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা হাতিয়ার নলের চর আসার পথে সুবর্ণচর উপজেলার চর জুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সড়কে বিপরীত দিকে থেকে আসা দিক থেকে আসা ট্রাক্টর হঠাৎ রং সাইডে ঢুকে পড়লে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন অটোরিকশার যাত্রী মারা যান।

নিহত কামাল হোসেন সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বাটিরটেক গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে।

এ দুর্ঘটনায় আহতরা হচ্ছেন- হাতিয়া নলের চর গ্রামের নুর ইসলাম (৩০), নুর ইসলামের স্ত্রী ইয়াসনুর (২৪), নলের চর গ্রামের আবুল কালামের ছেলে বাবলু (২৮) ও ২২ দিন বয়সী শিশু ইয়াসিন আরাফাত।

সুবর্ণচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :