কুমিল্লায় বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তায়েন্টিফোর.কম, কুমিল্লা
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার বুড়িচংয়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার পর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জগতপুর গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে অলী মিয়া (৪০), দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে বাবুল মিয়া (৩৮) এবং ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তাজুল ইসলামের ছেলে এরশাদ মিয়া (২৬)।

সূত্রে জানা গেছে, রোববার দিনগত রাতে ওই এলাকায় বেশ কয়েক জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। বিশ্বস্ত সূত্রের এমন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও বুড়িচং থানা পুলিশ যৌথভাবে অভিযানে যায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতেরা গুলি ছোঁড়ে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তিনজনকে পড়ে থাকতে দেখলে পুলিশের সদস্যরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, বিষয়টি নিয়ে পরে প্রেস ব্রিফিং করা হবে। সেখানেই পুলিশের পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

নিহতদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজের জরুরি বিভাগে দায়িত্বরত মো.মুজিবুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :