আছাড় দিয়ে ১৪ মাসের শিশুকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া
ছবি: প্রতীকী।

ছবি: প্রতীকী।

  • Font increase
  • Font Decrease

বগুড়ার সারিয়াকান্দিতে ১৪ মাস বয়সী ফাতেমা নামে এক শিশুকে আছাড় দিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এ ঘটনার পর থেকে ঘাতক সাজু পলাতক রয়েছেন।

নিহত ফাতেমা সারিয়াকান্দি থানার হাটশেরপুর গ্রামের সাইদুল আকন্দের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাটশেরপুর গ্রামে পাশাপাশি বসবাস করেন সাইদুল আকন্দ ও ঘাতক সাজুর পরিবার। গত ৮ সেপ্টেম্বর বিকেলে গ্রামের রাস্তায় খেলা করছিল সাজুর ছেলে টিটু (৫) ও সাইদুলের মেয়ে ফাতেমা। এর এক পর্যায়ে টিটুর কান্না শুনে তার বাবা সাজু বাড়ি থেকে বের হন এবং ওই রাস্তায় গিয়ে ১৪ মাস বয়সী ফাতেমাকে আছাড় দেন।

পরে ফাতেমাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ফাতেমাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে ঢাকায় নিয়ে যেতে না পেরে সোমবার রাতে ফাতেমাকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টায় ফাতেমা মারা যায়।

ফাতেমার বাবা সাইদুল আকন্দ জানান, এ ঘটনায় ওই রাতেই সারিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। তবে থানা থেকে এসআই হেলাল ঘটনাস্থলে যাওয়ার কথা বললেও তিনি আর যাননি।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। তবে অভিযোগ হাতে না পাওয়ায় ঘটনাস্থলে যাওয়া হয়নি। বাচ্চাটি মারা যাওয়ার খবর পেয়ে এখন ঘটনাস্থলে যাচ্ছি।’

আপনার মতামত লিখুন :