Alexa

কাঠমান্ডুতে পাঠাও

কাঠমান্ডুতে পাঠাও

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

বাংলাদেশের রাইড শেয়ারিং ও খাবার সরবরাহ সেবাদাতা প্রতিষ্ঠান 'পাঠাও' ৮০ জন রাইডার নিয়ে পরীক্ষামুলক ভাবে কাজ শুরু করেছে নেপালের কাঠমান্ডুতে।

নেপালের একটি নিউজ পোর্টালের টেকটক এর এক প্রতিবেদনে জানানো হয়, খুব শীঘ্রই বাংলাদেশ ভিত্তিক এই পরিবহন প্রযুক্তি প্রতিষ্ঠান পরিপূর্ণভাবে নেপালের বাজারে তার পরিচালনা কার্যক্রম শুরু করবে । ইতোমধ্যে প্রতিষ্ঠানটি নেপালে কার্যক্রম পরিচালনায় প্রয়োজনীয় লোকবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিও দিয়েছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/14/1536893841412.jpg

নেপালে পাঠাও এর কার্যক্রম শুরু করা সম্পর্কে প্রতিষ্ঠানটি ভাইস প্রেসিডেন্ট আহমেদ ফাহাদ বলেন ‘নেপালে কাজ শুরু করাটা প্রথম দিকে বাংলাদেশে শুরু করার মতই চ্যালেঞ্জিং তাই আমরা এই ব্যাবসা সম্প্রসারণ এর ব্যাপারে ভীত নই বরং অত্যন্ত আগ্রহী ।

তিনি আরো উল্লেখ করেন নেপালের কাঠমান্ডু শহরের সবচেয়ে ভালো দিক হচ্ছে সেখানে অনেক বাইক আছে তাই সেখানে যদি গ্রাহক ও চালকের মাঝে বিশ্বাস, নিরাপত্তা ও গ্রাহকের সুবিধাগুলো নিশ্চিত করা যায় তবে অবশ্যই পাঠাও সেখানেও অনেক ভালো করবে ।

মুভিং নেপাল এর মাধ্যমে এর কার্যক্রম শুরু করতে যাওয়া পাঠাও দক্ষিণ এশিয়ার অন্যতম ক্রমবর্ধমানশীল স্টার্টআপ প্রযুক্তি ভিত্তিক কোম্পানি। ই-কমার্স ভিত্তিক এই কোম্পানিটি ডেলিভারি সার্ভিস ও রাইড শেয়ারিং ভিত্তিক কার্যক্রম দিয়ে শুরু করলেও পরবর্তীতে ফুড ডেলিভারি সার্ভিসও চালু করে যা পরবর্তীতে অনেক জনপ্রিয় হয়।

টেক এর আরও খবর