Alexa

বিনামূল্যে গ্রাফিক্স ও ওয়েব ডিজাইন প্রশিক্ষণ

বিনামূল্যে গ্রাফিক্স ও ওয়েব ডিজাইন প্রশিক্ষণ

নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার/ ছবি: সংগৃহীত

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

নাটোরে হাইটেক পার্কের সহযোগিতায় সম্পূর্ণ বিনামূল্যে আইটি বিষয়ক প্রশিক্ষণ দেবে আইটি প্রতিষ্ঠান পিপলএনটেক। নাটোরের মাধ্যমিক পাস শিক্ষার্থীরা এ প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পাবেন।

বুধবার (৭ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় পিপলএনটেক। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণপ্রাপ্তদের কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হবে বলে জানান পিপলএনটেকের পরিচালক লায়ন মোঃ ইউসুফ খান। 

নাটোরে অবস্থিত শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে এ প্রশিক্ষণ দেওয়া হবে। এ প্রকল্পের আওতায় গ্রাফিক্স ডিজাইন এবং ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট এ দুটি বিষয়ে প্রশিক্ষণ দেবে প্রতিষ্ঠানটি।

আগামী বৃহস্পতিবার (৮ নভেম্বর) থেকে সকাল ১১টা থেকে বিকাল ৪টার মধ্যে (শুক্রবার সহ) সরাসরি শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে উপস্থিত হয়ে প্রশিক্ষণ নিতে ইচ্ছুকদের নিবন্ধন করতে হবে।

আগ্রহী প্রার্থীদের অবশ্যই এস.এস.সিতে পাশ করতে হবে। একজন প্রার্থী সর্বোচ্চ একটি বিষয়ে প্রশিক্ষণ নিতে পারবেন। প্রশিক্ষণার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রশিক্ষণে আগ্রহী প্রার্থীরা অনলাইনেও নিবন্ধন করতে পারবেন। https://goo.gl/JnpnC1 লিংকে প্রবেশ করে অনলাইন নিবন্ধন করতে পারবেন। অন্যান্য নিয়মাবলী সম্পর্কে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.piit.us তে প্রবেশ করার অনুরোধ জানানো হয়।

টেক এর আরও খবর