দুর্দান্ত ফিচারে পাবজি মোবাইল আপডেট ভার্সন

টেক ডেস্ক, বার্তা২৪.কম
দুর্দান্ত ফিচারে পাবজি মোবাইল আপডেট ভার্সন, ছবি: সংগৃহীত

দুর্দান্ত ফিচারে পাবজি মোবাইল আপডেট ভার্সন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

হালের তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় গেম পাবজি। ব্যাপক আলোচিত ও সমালোচিত একটি গেম এই পাবজি। তবে সমালোচনা উত্তরে এখনও শীর্ষে পাবজি।

আর এই গেমপ্রেমীদের জন্য এবার আসছে পাবজির মোবাইল নতুন ভার্সন।

প্লেয়ার আননোওনস ব্যাটলগ্রাউন্ড (পিইউবিজি বা পাবজি) একটি অনলাইন মাল্টিপ্লেয়ার অ্যাকশান খেলা। প্রতিনিয়ত নিজে টিকে থাকতে অন্যকে প্রতিহত করতে হয় এইখানে।

এর হাই রেজ্যুলেশন থ্রিডি গ্রাফিক্স ও ইন্টারেক্টেভি ফাংশনের জন্য গেমটি আশক্তিতে পরিণত হয়েছে। আর প্রতিদিন এর নতুন নতুন আপডেট থাকে অ্যাডভেঞ্চারাস সব স্টেজ। আর তাদের জন্য এবার আসছে পাবজি মোবাইলের নতুন ভার্সন।

এই নতুন সংস্করণটি বিশ্বব্যাপী সবার জন্য উন্মুক্ত করা হয়েছে। মোবাইল ভার্সনের এই নতুন (০.১২.৫) আপডেটে থাকবে সিজন-৭ এর সাথে বেশকিছু নতুন ফিচার।

পাবজির অফিশিয়াল পেজের মাধ্যমে নতুন এই আপডেটের কথা নিশ্চিত করে প্রতিষ্ঠানটি। তবে কি কি ফিচার থাকছে তা প্রকাশ না করলেও গেমিং ইউটিউবার মি. গোস্ট এর চ্যানেলে প্রকাশ করা হয় এই ফিচারগুলো।

চলুন দেখে নেওয়া যাক কি কি থাকছে এই নতুন আপডেট এ।

এক. পাবজি মোবাইল ভার্সনে থাকছে ‘গেমপ্লে ম্যানেজমেন্ট’ ফিচার যা ১৮ বছরের নীচের একজন প্লেয়ারকে ৬ ঘণ্টা খেলার পর সতর্কীকরণ বার্তা এবং খেলার জন্য নিষেধাজ্ঞা দেবে। আর ঠিক একদিন পরে থেকে আবার শুরু করা যাবে গেমটি।

দুই. ‘নিউ রয়্যাল পাস’ সিজনের সাথে থাকবে নতুন ‘ই জি মিশন’ লাইসেন্স যা দিয়ে পরবর্তী ধাপগুলো আনলক করা যাবে এবং সেই সাথে কিছু ফ্রি মিশন খেলা যাবে।

তিন. ব্যবহারকারীরা বিপি (পাবজি খেলার মুদ্রা) আইটেম কিনতে পারবেন।

চার. আপডেটেড ক্যারেকটার ফিচার থাকবে।

পাঁচ. নতুন হাতিয়ার: স্কোরোপিয়ন, নাইন এমএম পিস্তল,

ছয়. সাবস্ক্রিপশন ফিচার।

সাত. শপিং ট্যাপ।

-গ্যাজেটস নাও অবলম্বনে

আপনার মতামত লিখুন :