আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর স্পন্সরশিপ পেল উবার

আইসিটি ডেস্ক,বার্তা২৪.ডটকম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ স্পন্সরশীপ পেল উবার আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ -এর অফিসিয়াল স্পন্সর হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সাথে গুরুত্বপূর্ণ অংশীদারিত্ব ঘোষণা করেছে ব্যক্তিগত পরিবহন কোম্পানি উবার। এই অংশীদারিত্বের মাধ্যমে এই প্রথম কোনও পরিবহন ও খাদ্য সরবরাহকারী অ্যাপ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের স্পন্সর হলো । ইংল্যান্ড ও ওয়েলস-এ অনুষ্ঠিতব্য ৩০ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত চলা এই ইভেন্টটির সরাসরি সম্প্রচার বিশ্বব্যাপী আনুমানিক ১.৫ বিলিয়ন দর্শক উপভোগ করবেন।

উবারের চীফ ইন্টারন্যাশনাল বিজনেস অফিসার ব্রুক্স এন্টউইস্টেল বলেন, “ক্রিকেটের মতো আন্তর্জাতিক খেলার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরও জোরালো করতে পেরে এবং এই খেলা যারা ভালবাসেন যেমন যাত্রী, খাদ্য ভোক্তা , চালক এবং ডেলিভারি পার্টনারদের একে অপরের কাছাকাছি আনতে পেরে আমরা আমরা অত্যন্ত আনন্দিত।

উবার বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার, সাকিব আল হাসান বলেন, “লক্ষ লক্ষ আবেগপ্রবণ বাংলাদেশী ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা আমিও উচ্ছ্বসিত এবং তাদের আশ্বস্ত করতে চাই যে এটি তাদের জন্য সর্বকালের অন্যতম একটি স্মরণীয় ক্রিকেট বিশ্বকাপ হতে যাচ্ছে।

উবারের ক্যাম্পেইন ‘দিস ওয়ার্ল্ডকাপ, এভরি ফ্যান উইনস’ -এর প্রধান উদ্দেশ্য বিশ্বব্যাপী ক্রিকেটপ্রেমীদের নিয়ে একত্রিত হওয়ার একটি সংস্কৃতি তৈরি করা এবং এই উদযাপনের মূল আকর্ষণ হিসেবে এবারের আইসিসি বিশ্বকাপে প্রথমবারের মতো রিলিজ করা হয়েছে একটি থিম সং – ‘ওয়ে-ও, ওয়ে-ও’।

পাঁচটি অংশগ্রহণকারী দেশের প্রশংসিত শিল্পীরা একসাথে এই গানটি গেয়েছেন এবং গানটি ক্রিকেটপ্রেমীদের বিশ্বকাপ উদযাপন করতে নিজস্ব সুর দিবে।

 

 

আপনার মতামত লিখুন :