বাই ওয়ান গেট ওয়ান সহ মূল্যছাড় চলছে স্মার্টফোন মেলার শেষ দিনে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেলার শেষ দিনে একটি কিনলে আরেকটি ফ্রি অফার সহ মূল্যছাড়ের অফার চলছে মেলার শেষ দিনে। এছাড়াও মোবাইল ফোন কিনলে ওয়ারেন্টি সুবিধা এক্সটেনশন সহ থাকছে নানা ধরনের গিফট।

শনিবার (৬ জুলাই) ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় ঘুরে দেখা যায় দর্শনার্থীরা নিজেদের পছন্দমত ফোন কিনতে ঘুরছেন স্টলে স্টলে। অনেকে এসেছেন নতুন ফোন সম্পর্কে ধারণা নিতে।

ঢাকার মিরপুর থেকে এসেছেন ফারিয়া, তিনি জানালেন ফোন কেনার ইচ্ছা আছে এখনি যদি ভালো অফার পান তবেই কিনবেন ফোন। কোন বিশেষ পছন্দ আছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বললেন স্যামসাংটাই পছন্দ তার।

কয়েকদিন আগে হুয়াওয়ে মোবাইলের উপর নিষেধাজ্ঞা সত্তেও ভীর এর কমতি ছিলোনা হুয়াওয়ের স্টলে। ক্রেতারা জানালেন মূলত সাশ্রয়ীদামের মধ্যে ভালো ফোন আর ডিজাইনের জন্য তারা আগ্রহী হুয়াওয়ের দিকে।

মেলার আরেক দর্শনার্থী কায়সার জানালেন মোবাইলের উপর ভ্যাট বসায় এখানে এসেছেন নিজের বাজেটের মধ্যে একটি ফোন কিনতে। ভালো ছাড় পেলে একটি ফোন কিনে ফেলতে পারেন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, শাওমি, ভিভো, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি, ডিটেল ছাড়াও সুরভী ইন্টারপ্রাইজ, মোবাইল আউটফিটারস ও বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এবারের মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং, হুয়াওয়ে ও অপ্পো। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ডিএক্স টেল ও ভিভো। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে মটোরোলা। সাইবার সিকিউরিট পার্টনার হিসেরে রয়েছে ক্যাসপারস্কি এবং পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ প্রতিষ্ঠান এডুমেকার। মেলায় রয়েছে প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি, গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন দুটি এবং সিলভার স্পন্সর প্যাভিলিয়ন ১টি। এ ছাড়াও, ২টি প্যাভিলিয়ন, ৪টি মিনি প্যাভেলিয়ন ও ৩টি স্টল রয়েছে। মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রেখেছে ব্র্যান্ডগুলো।

মেলার শেষ দিন শনিবার রাত ৮ টা পর্যন্ত ক্রেতা দর্শনার্থীরা তাদের পছন্দ মত ফোন কিনে নিতে পারেন।

আপনার মতামত লিখুন :