আইপিডিসি’র সৌজন্যে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

  • Font increase
  • Font Decrease

বেসিসের উদ্যোগে এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সৌজন্যে ৩য় বারের মতো আয়োজিত হচ্ছে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৮ আগস্ট) বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর এবং বেসিস পরিচালক ও বেসিস আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯ এর আহ্বায়ক দিদারুল আলম, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯'র হেড অব ইভেন্টস রাজীব আহমেদ এবং হেড অব ব্র্যান্ডিং অ্যান্ড কমিউনিকেশন মো. ওয়াসেক সাজ্জাদ, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ডিএমডি এবং হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস এবং হেড অব কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস প্রমুখ।

চুক্তি স্বাক্ষর শেষে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসের মাধ্যমে আমরা সারাদেশের উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করি এবং উৎসাহ প্রদান করার লক্ষ্যে পুরষ্কার প্রদান করি। বিভিন্ন ক্যাটাগরির প্রকল্পগুলো আমাদের তথ্যপ্রযুক্তি খাতের সম্ভাবনা তুলে ধরছে। আইপিডিসিকে আমাদের এ উদ্যোগে পাশে পেয়ে আমরা আনন্দিত।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম বলেন, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডের লক্ষ্য হলো ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশে পরিচালিত তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানসমূহের অসাধারণ কৃতিত্বের জন্য স্বীকৃতি প্রদান করা। আমরা এ উদ্যোগের সাথে দীর্ঘমেয়াদে থাকতে চাই। আজকের চুক্তির মাধ্যমে আমাদের যাত্রা শুরু হলো।

ইতোমধ্যে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস'র প্রাথমিক প্রকল্প জমা দান পর্ব শেষ হয়েছে। আগস্টের শেষ সপ্তাহে শুরু হবে বাছাইকৃত প্রকল্পসমূকে নিয়ে ২য় পর্ব। গ্র্যান্ড ফাইনাল চলতি বছরের অক্টোবরে র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরুমে আয়োজন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস থেকে প্রাপ্ত বিজয়ীদের অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৯-এ বাংলাদেশের প্রতিযোগী হিসেবে মনোনীত করা হবে। এ বছর অ্যাপিকটা অ্যাওয়ার্ডস আগামী ১৮-২৩ নভেম্বর ২০১৯ ভিয়েতনামের হা লং বে-তে অনুষ্ঠিত হবে

বিস্তারিত জানতে ভিজিট: https://bnia.basis.org.bd/

আপনার মতামত লিখুন :