দারাজে শুরু হচ্ছে ঈদ মোবাইল মেলা

বিজনেস ডেস্ক

  • Font increase
  • Font Decrease

ঢাকা: বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজে শুরু হতে যাচ্ছে ঈদ মোবাইল মেলা।

২৫ মে থেকে ২ জুন পর্যন্ত এ মেলা চলবে। সর্বোচ্চ ৭৫ % পর্যন্ত ছাড়ে দারাজে পাওয়া যাবে নামীদামি ব্র্যান্ডের মোবাইল ফোন। ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে আছে গার্নিয়ার, রেডিও টুডে, লাইফবয়, সানসিল্ক এবং এস্কোয়ার ইলেকট্রনিক্স।

মোবাইল মেলা ক্যাম্পেইন চলাকালীন সময়ে সিম্ফনি, হেলিও, স্যামসাং, শাওমি, আসুস, ইনফিনিক্স, জেনারেল মোবাইল, উমিডিগি, অ্যাপল, অপো, ওয়ান প্লাসসহ নামীদামি ব্র্যান্ডগুলো দারাজ মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।

থাকবে ১২ মাসের সুদবিহীন (০%) ইএমআই সুবিধা। এছাড়া বিকাশ পেমেন্টে থাকবে ২০% পর্যন্ত ক্যাশব্যাক এবং অ্যামেক্স কার্ডে থাকবে ১৫% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও অনলাইন সেলস ইভেন্টটিকে ক্রেতাদের জন্য আরও আকর্ষণীয় করতে আয়োজন করা হয়েছে বিশেষ ফ্ল্যাশসেলের, যা চলবে শুক্রবার (২৫ মে) থেকে বৃহস্পতিবার (৩১ মে) পর্যন্ত।

এ উপলক্ষে, দারাজ বাংলাদেশের মোবাইল ক্যাটাগরির হেড আবু সালেহ দিদার বলেন, “গ্রাহকদের সন্তুষ্টির কথা ভেবেই আমাদের এই আয়োজন। আকর্ষণীয় মূল্যছাড়ে আমরা মোবাইল মেলা উপলক্ষে নিয়ে এসেছি ওয়ান প্লাস সিক্স এবং ইনফিনিক্স হট সিক্স প্রো -এর মত নতুন নতুন মোবাইল ফোন মডেল। এর মাধ্যমে আমরা আশা করছি গ্রাহকদের সেরা অনলাইন ডিলগুলো দিতে পারব। তাই গ্রাহকদেরকে বলব আজই দারাজ মোবাইল অ্যাপ ডাউনলোড করে সেরা ডিলগুলো লুফে নিন।”

আপনার মতামত লিখুন :