মালয়েশিয়ায় বাংলাদেশী পণ্যের অনলাইন শপ "দেশীবাজার ডটকম "

মাহমুদ খাইরুল

  • Font increase
  • Font Decrease

কুয়ালালামপুর থেকে: মালয়েশিয়ায় বসবাসরত সাত লাখ বাংলাদেশী প্রবাসীদের কাছে দেশীয় পণ্য আরো হাতের নাগালে পৌঁছে দিতে যাত্রা শুরু করেছে ই-কমার্স শপ দেশীবাজার.কম।

গত ৭ই জানুয়ারি ২০১৮ থেকে দেশীয় রান্নাঘরের সকল সামগ্রী ঘরে দরজায় পৌঁছে দিচ্ছে এই ইকমার্স প্রতিষ্ঠানটি। বাংলাদেশী মাছ, দেশি মুরগির মাংস, গরুর মাংস, চিনিগুঁড়া চাল, লাল শাক, ধনিয়া পাতা, ছোলার ডাল, রকমারি মসলা এবং আরো প্রায় শতাধিক দেশি পণ্য পাওয়া যাচ্ছে এখানে।

দেশীবাজারে প্রতিষ্ঠাতা এবং উদ্যোক্তা রিয়াজ রহমান বার্তা২৪.কমকে জানান, জানুয়ারি থেকে শুরু করে বর্তমানে প্রায় শতাধিক ক্রেতাকে ১২০০ অর্ডার পৌঁছে দিয়েছে দেশীবাজার।

তিনি আরো জানান, গত কয়েক বছরে মালয়েশিয়ায় ই-কমার্সের জোয়ার সৃষ্টি হয়েছে। সবার কাছে সময়ের মূল্য এখন অনেক বেশি। ঘরে বসেই তাই দেশি সামগ্রী পাবার সুযোগ করে দিচ্ছে দেশিবাজার।

আগামীতে বাংলাদেশী পণ্য মালয়েশিয়ায় স্থানীয় এবং বিভিন্ন বিদেশিদের কাছে এই দেশীবাজারের মাধ্যমে তুলে ধরা হবে। অর্ডার দেবার ২৪-৪৮ ঘন্টার মধ্যে ডেলিভারি দিচ্ছে দেশীবাজার। খাবার ও রান্না ঘরের সামগ্রীর পাশাপাশি বর্তমানে বুটিক এবং বাংলাদেশী বইও পাওয়া যাবে।

প্রাণ এবং স্কয়ার এর পণ্য সারা মালয়েশিয়ায় জুড়ে ডেলিভারি দেওয়া হচ্ছে, এবং অন্যান্য পণ্য বর্তমানে কুয়ালালামপুরের মধ্যে সীমিত থাকবে।

দেশীবাজারের সাইট ভিজিট করুন : https://www.deshibazar.com.my/

আপনার মতামত লিখুন :