দেশের বাজারে গ্যালাক্সি নোট ১০ প্লাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাস উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং ও গ্রামীণফোনের কর্মকর্তারা/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাস উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং ও গ্রামীণফোনের কর্মকর্তারা/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

স্যামসাং মোবাইল বাংলাদেশ ও গ্রামীণফোন যৌথভাবে বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে স্মার্টফোন গ্যালাক্সি নোট ১০ প্লাস।

বুধবার (২৮ আগস্ট) রাজধানীর জিপি হাউসে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই ডিভাইসটি উন্মোচন করা হয়। দেশব্যাপী গ্যালাক্সি নোট ১০ প্লাসের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের বুধবার থেকে ডিভাইস হস্তান্তর শুরু হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন, স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান, গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান প্রমুখ।

যা যা আছে এই ফোনেঃ

ফোনটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির স্টেট-অব-আর্ট বাঁকানো ফুল স্ক্রিনের নমনীয় অ্যামোলেড ডিসপ্লে, যা এজ-টু-এজ অনুপাতে ফোনের সামনের অংশ পুরোটাই জুড়ে থাকে। ডিভাইসটির পেছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা (১৬ মেগাপিক্সেল), একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (১২ মেগাপিক্সেল), একটি টেলিফটো ক্যামেরা (১২ মেগাপিক্সেল) ও একটি ডেপথভিশন ক্যামেরা। এছাড়া সেলফি তোলার জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে ১০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি কিনলে গ্রামীণফোন ব্যবহারকারীরা পাচ্ছেন ২০ জিবি ডেটা (১০জিবি ফোরজি ডেটা + ১০ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) সম্পূর্ণ বিনামূল্যে, যার মেয়াদ সাত দিন। এছাড়াও, গ্রাহকরা ১৯৮ টাকার বিনিময়ে ২০ জিবি (১০ জিবি ওপেন ডেটা + ১০ জিবি ফোরজি ডেটা) কিনতে সক্ষম হবেন, সেটিরও মেয়াদ সাত দিন। গ্রাহকরা এই অফারগুলো তিন মাসে মোট ১২ বার উপভোগ করতে পারবেন। এছাড়া তারা তিন মাসের জন্য জিপি স্টার প্লাটিনাম প্লাসে উন্নীত হওয়ার সুযোগ পাবেন।

উল্লেখ্য, প্রি-অর্ডারকৃত গ্যালাক্সি নোট টেন প্লাস ক্রেতারা নিশ্চিত ১০ হাজার টাকা ক্যাশব্যাক উপভোগ করছেন। এছাড়া তারা মাত্র তিন হাজার ৫০০ টাকার বিনিময়ে ওয়ানটাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ও দ্বিতীয় বছরের ওয়ারেন্টি বান্ডেল ক্রয়ের সুযোগ গ্রহণ করছেন। প্রি-অর্ডার অফারের আওতায় তারা পেয়েছেন সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ডিসকান্ট ভাউচার, যা স্যামসাংয়ের যে কোনো রিয়েল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

দেশব্যাপী স্যামসাংয়ের সকল শোরুম ও অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে গ্যালাক্সি নোট ১০ প্লাস ডিভাইসটি ক্রয় করা যাবে এক লাখ ৪৪ হাজার ৫০০ টাকায়।

আপনার মতামত লিখুন :