Alexa

অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলা‘য় ঈদ ভ্রমণ!

অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলা‘য় ঈদ ভ্রমণ!

ঢাকা: আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে যাত্রীদের জন্য ভাড়ার উপর আকর্ষনীয় মূল্যছাড় ঘোষণা করেছে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

এতে ঈদের সময় ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত ১ হাজার ৮৯৯ টাকায় যশোর,রাজশাহী,বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকায় আসতে পারবেন যাত্রীরা।

সোমবার (০৪ জুন) ইউএস-বাংলার মহাব্যবস্থাপক ( মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো: কামরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে  জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদ পূর্ববর্তী ৭ জুন থেকে ১৫  জুন  পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর,রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১ হাজার ৮৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

ঈদ উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৭ জুন থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল এবং রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনাও করবে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেট ও রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে পারবেন যাত্রীরা। নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করে টিকেট বুকিং করতে পারবেন যাত্রীরা।

আপনার মতামত লিখুন :