১৩৮৫ বোতল ফেন্সিডিলসহ কলেজ ছাত্র আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪.কম
ফেন্সিডিলসহ আটককৃত কলেজ ছাত্র, ছবি: বার্তা২৪

ফেন্সিডিলসহ আটককৃত কলেজ ছাত্র, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নীলফামারী ১৩৮৫ বোতল ফেন্সিডিলসহ এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেট কারও জব্দ করে।

বুধবার (২ ডিসেম্বর) দুপুর ১২টায় নীলফামারীর সৈয়দপুর-পার্বতীপুর সড়কের সাইল্লা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় টয়োটা ব্রান্ডের এক্স করলা মডেলের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ-২১-৩৭১৪) জব্দ করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুল আজিজ ও আব্দুল হাকিমসহ সঙ্গীয় ফোর্স ওই এলাকায় প্রাইভেট কারটির গতিরোধ করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ির চালক বিপ্লব হোসেনসহ তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

তবে গাড়িতে থাকা সৈয়দপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স প্রথম বর্ষের ছাত্র মাদক ব্যবসায়ী সোহানুর রহমানকে (২০) আটক করতে সক্ষম হয়। সোহানুর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ডাক্তার পাড়ার মো: মকবুল হোসেনের পুত্র। তারা ওই প্রাইভেট কারযোগে হিলি থেকে সৈয়দপুরের দুই মাদক ব্যবসায়ীর হয়ে ১৩৮৫ বোতল ফেন্সিডিল নিয়ে আসছিল।

নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল বার্তা২৪ কে বলেন, 'সৈয়দপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী মোন্নাফ হোসেন ও জসিয়ার রহমান এই চালানের মূল হোতা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। যত বড় শক্তিই হোক তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি। 

আপনার মতামত লিখুন :