টাঙ্গাইলে বাসে ছিনতাইকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট টাঙ্গাইল বার্তা২৪.কম
আবসরপ্রাপ্ত সেনা সদস্যকে থানায় নেওয়া হচ্ছে / ছবি: বার্তা২৪

আবসরপ্রাপ্ত সেনা সদস্যকে থানায় নেওয়া হচ্ছে / ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

টাঙ্গাইলের কালিহাতীতে ডিবি পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। তার সঙ্গে থাকা আরও পাঁচ পালিয়ে যায়।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় কুষ্টিয়াগামী এসবি পরিবহন নামে একটি বাস থেকে তাকে আটক করা হয়। আটক অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তালেব আশুলিয়ার থানার ডেন্ডাবর পল্লিবিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে। তিনি ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে অবসর আসেন বলে জানা গেছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বার্তা২৪.কমকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এসবি পরিবহনের বাসটি আশুলিয়া এলাকায় পৌঁছালে দুটি মাইক্রোবাস দিয়ে বাসটিকে থামিয়ে ডিবি পরিচয়ে পাঁচজন লোক ওই গাড়িতে উঠে। এ সময় কুষ্টিয়ার ১০ থেকে ১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী বলে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন।

তিনি আরও জানান, গাড়ির চালক ও সুপারভাইজার তাদের পরিচয় জানতে চাইলে চারজন গাড়ি থেকে নেমে লাফিয়ে পালিয়ে যায়। পরে গাড়ির চালক কৌশলে বাসটিকে এলেঙ্গা বাসস্ট্যান্ডে এনে থামিয়ে পুলিশকে বিষয়টি জানান। এ সময় পুলিশ আবু তালেব নামের অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করে কালিহাতী থানায় নিয়ে আসা হয়।

আপনার মতামত লিখুন :