চার যুবকের ধর্ষণের ঘটনায় মামলা, বিয়ে পণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চাঁদপুরের হাজীগঞ্জে চার যুবকের ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (১০ মে) সন্ধ্যায় পুলিশ ভুক্তভোগী মেয়েটিকে হাজিগঞ্জ থানায় নেয়। পরে মেয়েটিই বাদী হয়ে মামলা করে।

আসামিরা হলো- ইসমাইলের ছেলে রাব্বি (১৯), বিল্লালের ছেলে মেরাজ (২২), রফিকের ছেলে ইসমাইল (২১) ও সিরাজের ছেলে আরফিন আমিনুল (২০)।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি জানান, বিয়ের সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় ইউপি সদস্য অহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দ মোশারফ হোসেন বলেন, মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে দুপুরে বার্তা২৪.কমে 'পছন্দের ধর্ষকের সঙ্গে বিয়ে' শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। তারপর প্রশাসনের টনক নড়ে।

উল্লেখ্য, ধর্ষণের কারণে আট মাসের অন্তঃসত্ত্বা কিশোরী প্রতিবেশী চার যুবকের বিরুদ্ধে অভিযোগ আনে। অভিযুক্তদের কাছ থেকে প্রায় ৫ লাখ ২০ হাজার আদায় করে ওই মেয়ের নাম ব্যাংকে রাখেন স্থানীয় মাতব্বরগণ। তাদের দেওয়া সিদ্ধান্ত অনুযায়ী শনিবার (১১ মে) অভিযুক্তদের মধ্যে থেকে পছন্দের একজনের সাথে ওই মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল।

পরে বার্তা২৪.কমে খবর প্রকাশের পর এ ঘটনায় ব্যবস্থা নিতে উদ্যোগ নেয় স্থানীয় প্রশাসন। বিয়ের সিদ্ধান্ত বাতিল করে মামলা দায়েরের ব্যবস্থা নেওয়া হয়।

আরও পড়ুন: পছন্দের ধর্ষকের সঙ্গে বিয়ে

আপনার মতামত লিখুন :