হবিগঞ্জে অটোরিকশা চালক হত্যার প্রতিবাদে থানা ঘেরাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ
অটোরিকশা চালক হত্যার প্রতিবাদে হবিগঞ্জ সদর থানা ঘেরাও, ছবি: বার্তা২৪.কম

অটোরিকশা চালক হত্যার প্রতিবাদে হবিগঞ্জ সদর থানা ঘেরাও, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

হবিগঞ্জে অটোরিকশা চালক সাবাজ মিয়া (২৫) হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শান্তির দাবিতে থানা ঘেরাও করেছে টমটম-অটোরিকশা চালকসহ স্থানীয়রা।

মঙ্গলবার (২৮ মে) বেলা সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ সদর মডেল থানা ঘেরাও করে বিক্ষোভ করতে থাকেন তারা।

এ সময় হবিগঞ্জ শহরের প্রধান সড়কটিও অবরোধ করে রাখা হয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর) রবিউল ইসলাম ঘটনাস্থলে গিয়ে শীঘ্রই হত্যাকারীদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর) রবিউল ইসলাম বলেন, 'টমটম অটোরিকশা চালক হত্যার বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।'

এর আগে সোমবার (২৭ মে) রাত সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ শহরের আনোয়ারপুর এলাকায় থেকে শায়েস্তাগঞ্জ যাওয়ার জন্য অটোরিকশা চালক সাবাজ মিয়াকে ভাড়া করে একদল ছিনতাইকারী। পথিমধ্যে ধুলিয়াখাল বাইপাস এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা অটোরিকশা চালক সাবাজ মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে রাস্তার পাশে ফেলে দেয়।

পরে ছিনতাইকারীরা টমটম নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই সড়ক দিয়ে টহলরত একদল পুলিশ বিষয়টি আঁচ করতে পেরে একজনকে আটক করে। আটককৃত যুবকের স্বীকারোক্তি অনুযায়ী অপর দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

নিহত টমটম চালাক সাবাজ মিয়া আনোয়ারপুর এলাকার মাতাব আলীর ছেলে।

আরও পড়ুন: হবিগঞ্জে  চালককে হত্যা করে অটো ছিনতাই

আপনার মতামত লিখুন :