‘এবার ঈদে ছুয়ালাক সেমাই খিলাবা পারিম’



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও
নবীন আলোর আয়োজনে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বার্তা২৪.কম

নবীন আলোর আয়োজনে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

‘ঈদের দিন সকালে আমার ছুয়ালাক (ছেলে) সেমাই খাইতে চাইছিল। কিন্তু আমরা তো গরিব। সেমাই কিনে ক্যামনে খাওয়ামু। তাই মন খারাপ ছিল। কিন্তু এখন সেমাই উপহার পাইয়া খুব ভালো লাগছে। এবার ঈদে ছুয়ালাক সেমাই খিলাবা পারিম।’

‘ঈদের আনন্দ বিলিয়ে দেই তাদের মাঝে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (১ জুন) সকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সেমাই হাতে পেয়ে এভাবেই কথাগুলো বলছিলেন স্থানীয় আমবিয়া খাতুন। স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলো এ অনুষ্ঠানের আয়োজন করে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/01/1559386400959.jpg

মনের মধ্যে আনন্দ ও উচ্ছ্বাস নিয়ে আকলিমা বেগম নামে আরেক নারী বার্তা২৪.কমকে বলেন, ‘কখনো ভাবি নাই ঈদে আমাদেরকে এভাবে কেউ কিছু দেবে। সেমাই পেয়ে খুব ভালো লাগছে।’

এর আগে সকালে প্রধান অতিথি হিসেবে এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম।

নীবন আলো সংগঠনের সভাপতি সৈয়দ সিহাবের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, আরএসডিও আনন্দ প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের নির্বাহী পরিচালক ইকলিমা খাতুন মিনা, ডা. শুভেন্দু কুমার দেবনাথ, নীবন আলো সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবুল আল রিয়াদ প্রমুখ।