টাঙ্গাই‌লে ম্যাজি‌স্ট্রেটের গা‌ড়ি‌তে আগুন দি‌য়ে‌ছে জনতা



ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল
ম্যাজিস্ট্রেটের গাড়ির আগুন নেভাচ্ছেন দু’জন, ছবি: বার্তা২৪.কম

ম্যাজিস্ট্রেটের গাড়ির আগুন নেভাচ্ছেন দু’জন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

যানজ‌ট ও ভোগা‌ন্তির কার‌ণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়‌কের টাঙ্গাইল সদর উপ‌জেলার রসুলপুর এলাকায় দা‌য়িত্বরত ম্যা‌জি‌স্ট্রেটের গা‌ড়ি‌তে আগুন দি‌য়ে‌ছেন বি‌ক্ষুব্ধ জনগণ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে এ ঘটনা ঘ‌টে।

জানা গে‌ছে, মঙ্গলবার সকাল থে‌কে মহাসড়‌কে অজ্ঞাত কার‌ণে যানজ‌ট সৃ‌ষ্টি হয়। আর এ যানজট বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত ৬৫ কি‌লোমিটার এলাকাজু‌ড়ে বিস্তৃ‌ত হয়েছে। তবে মহাসড়‌কের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ১৪ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে ঢাকা ও উত্তরবঙ্গগামী প‌রিবহন ঠাঁয় দাঁড়ি‌য়ে আ‌ছে। মহাসড়‌কে যাত্রীবাহী বা‌সের পাশাপা‌শি ট্রা‌কের চাপও দেখা গেছে। এমন যানজ‌টে ভোগা‌ন্তিতে পড়ায় কয়েকজন যাত্রী বাস থেকে নেমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট রোকনুজ্জামানের ওপর চড়াও হন। একপর্যায়ে তারা ম্যাজিস্ট্রেটের গা‌ড়ি‌তে আগুন লা‌গি‌য়ে দেন। পরে তারা বিক্রমহাটি এলাকায় গিয়ে মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনে টায়ারে আগুন লাগিয়ে বিক্ষোভ করেন।

s

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে কা‌লিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হো‌সেন বার্তা২৪.কম‌কে ব‌লেন, মহাসড়‌কের রসুলপুর এলাকায় ম্যা‌জি‌স্ট্রে‌টের গা‌ড়ি‌তে আগুন দেওয়া হয়।