পাঁচদিন ধরে বিদ্যুৎ নেই নাটোর জেলা ক্রীড়া সংস্থায়!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
ফাইল ছবি।

ফাইল ছবি।

  • Font increase
  • Font Decrease

পাঁচ দিন ধরে অন্ধকারে রয়েছে নাটোর জেলা ক্রীড়া সংস্থাটি। বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য বারবার চিঠি দেওয়ার পরও কোনো ব্যবস্থা নিচ্ছে না পল্লী বিদ্যুৎ সমিতি। বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় ক্রীড়া সংস্থার দৈনন্দিন কার্যক্রম ব্যাহত হচ্ছে। স্টেডিয়াম এলাকা অন্ধকারে থাকায় রাতে নিরাপত্তাহীনতায় রয়েছে স্থানীয় এলাকাবাসীও। নতুন বিদ্যুৎ সংযোগের দাবি জানিয়েছেন তারা।

সূত্র জানায়, গত ৯ জুন সন্ধ্যায় হঠাৎ করেই নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে পল্লী বিদ্যুতের একটি মিটার পুড়ে যায়। পরবর্তীতে নতুন মিটারের পাশাপাশি বিদ্যুৎ সংযোগের জন্য জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল স্বাক্ষরিত একটি চিঠি পল্লী বিদ্যুতের জিএম বরাবর পাঠানো হয়। অনুলিপি দেওয়া হয় জেলা প্রশাসকসহ অন্যান্যদের। কিন্তু বিদ্যুৎ বিচ্ছিন্নের ৫ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত বিদ্যুৎ সংযোগ দেয়া হয়নি।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল বলেন, ‘প্রতি মাসে আমরা ১৫-২০ হাজার টাকা বিদ্যুৎ বিল পরিশোধ করি। কোনো মাসের বিল বকেয়া থাকে না। পরপর দুইবার আমরা কর্তৃপক্ষকে চিঠি দিলেও তারা কোনো সাড়া দিচ্ছে না।’

পল্লী বিদ্যুতের জিএম (সেবা) নুর-ই আলম বলেন, ‘ওভারলোডের কারণে মিটারটি পুড়ে গেছে। তবে অতিরিক্ত লোডের জন্য ক্রীড়া সংস্থাকে টাকা পরিশোধ করতে হবে। তবেই সংযোগ মিলবে। নিয়মের মধ্যে থেকে যতটুকু করা যায়, আমরা সে বিষয়ে ব্যবস্থা নিচ্ছি।’

এ বিষয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার সোহরাব হোসেন জানান, জেলা ক্রীড়া সংস্থায় দ্রুত বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :