নাইক্ষ্যংছড়িতে বিয়ে বাড়িতে হামলা, বর-কনেসহ আহত ৬



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বান্দরবান
দুর্বৃত্তদের হামলায় আহত কনেসহ (বামে) অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়

দুর্বৃত্তদের হামলায় আহত কনেসহ (বামে) অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়

  • Font increase
  • Font Decrease

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিয়ে বাড়িতে দুর্বৃত্তদের হামলায় বর ও কনেসহ ছয়জন আহত হয়েছেন। এ সময় স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় হামলাকারীরা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) গভীর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা নতুন পাড়া এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে চাকঢালা নতুন পাড়ায় বিয়ে বাড়িতে ১১ থেকে ১২ জনের মুখোশধারী সশস্ত্র একটি দল হামলা চালায়।

এ সময় তারা বিয়ে বাড়ির লোকজনদের মারধর করে স্বর্ণলংকার, নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। নববধূসহ নারীদের স্বর্ণের গহনা জোর করে খুলে নেওয়ার সময় কান-নাক ছিড়ে গেছে অনেকের।

এ ঘটনায় দুর্বৃত্তদের হামলায় ছয়জন আহত হয়েছে। আহতরা হলেন- নববধূ ফাতেমা বেগম, বর ছুরত আলম, বেড়াতে আসা ছৈয়দ আলম, নুরুল আলম, মোস্তফা খাতুন ও আনোয়ারা বেগম। খবর পেয়ে পুলিশসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিয়ের ঘটনাটি অনেকটায় নাটকীয়। মেয়েটিকে আগেও একজন বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছিলেন বিভিন্ন কারণে। পরে ডাকাতের বেশে ঐ লোকগুলো এসেছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।