নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
ডাকাতির প্রতীকী ছবি

ডাকাতির প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর সেনবাগের কেশারপাড় ইউনিয়নের ২টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল ২ বাড়ির ৪টি বাড়ির ঘর থেকে নগদ টাকা স্বর্ণ ও মূল্যবান মালামালসহ অন্তত ১৪ লাখ টাকার মালামাল লুট করে। ডাকাতদের হামলায় আমেনা খাতুন (৭৬) ও রোকেয়া বেগম (৫০) নামের দুই গৃহিনী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) ভোর ৪টার দিকে ও সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বীরকোর্ট এবং কলাবাড়ীয়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে জানা গেছে, ভোর ৪টার দিকে কেশারপাড় ইউনিয়নের বীরকোর্ট গ্রামের পশ্চিমপাড়া পাটোয়ারী বাড়ির আক্তার হোসেন সুমন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাহিরে আসে। এসময় ডাকাতদল তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে তাকে ঘরের ভেতরে নিয়ে যায়। ছেলের মাথায় পিস্তল দেখে আমেনা খাতুন এগিয়ে আসলে তাকে পিটিয়ে জখম করে তারা। পরে ডাকাতদল তাদের ঘর ও পার্শ্ববর্তী স্বপন ও মীর হোসেনের ঘরে প্রবেশ করে নগদ ৪০ হাজার টাকা, ৪টি মোবাইল ও অন্তত ১০ভরি স্বর্ণসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

অপরদিকে, রাত আড়াইটার দিকে একই ইউনিয়নের কলাবাড়ীয়া গ্রামের লেবানন প্রবাসী আব্দুর রহমানের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরে থাকা রোকেয়া বেগমের মাথায় আঘাত করে ও অন্য লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮ভরি স্বর্ণ, নগদ ২লাখ টাকা, একটি মোবাইলসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান বার্তাটোয়োন্টিফোর.কমকে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপনার মতামত লিখুন :