কাদেরকে কাছে পেয়ে আবেগাপ্লুত নির্বাচনি এলাকার নেতাকর্মীরা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী
নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে নেতাকর্মীদের সাথে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে নেতাকর্মীদের সাথে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দীর্ঘদিন অসুস্থতার পর এই প্রথম তাঁর নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটে গেছেন।

রোববার (১১ আগস্ট) বিকালে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছালে নির্বাচনি এলাকার দলীয় নেতাকর্মীরা তাকে একনজর দেখতে সেখানে ভিড় জমান।

পরে ওবায়দুল কাদের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে পর্যায়ক্রমে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। দীর্ঘদিন পর ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে এ সময় দলীয় নেতাকর্মীরা আবেগ-আপ্লুত হয়ে পড়েন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/11/1565531054532.gif

মন্ত্রী তার অসুস্থতার সময় নেতাকর্মীদের আন্তরিক ভালোবাসা ও তাঁর জন্য দোয়া করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে মন্ত্রী তার নির্বাচনি এলাকা নোয়াখালী-৫ আসনের আরেক অংশ কবিরহাট উপজেলার আওয়ামী লীগের মরহুম নেতাদের কবর জিয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে অগ্রিম ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার প্রমুখ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/11/1565531071932.gif

উল্লেখ্য, আগামীকাল সোমবার (১২ আগস্ট) সকালে নিজ বাড়ি কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামের মিয়া বাড়ি জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।