পঞ্চগড়ে ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত, চালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পঞ্চগড়
ট্রাকের চাপায় স্কুলছাত্রী সাদিয়ার মৃত্যু হয়,  ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ট্রাকের চাপায় স্কুলছাত্রী সাদিয়ার মৃত্যু হয়, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান হাট এলাকায় ট্রাকের চাপায় সাদিয়া (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ট্রাক চালক কৃষ্ণ কুমারকে (২১) আটক করে পুলিশের হাতে সোপর্দ করে এবং ক্ষুব্ধ হয়ে ট্রাকে আগুন জ্বালিয়ে দেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান হাট নামক বাজারে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ট্রাকে আগুন জ্বালিয়ে দেন

 

জানা যায়, নিহত সাদিয়া তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের যোগীগছ এলাকার ঈসরাফিল আলমের মেয়ে এবং সে শালবাহান দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আটক চালক কৃষ্ণ কুমার দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার রোকনপুর এলাকার বজেশ্রর রায়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সাদিয়া দুপুরে বাড়ি থেকে বাই সাইকেল যোগে তার বাবার জন্য দোকানে ভাত নিয়ে যাচ্ছিল। এ সময় ভজনপুর থেকে ছাড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-: ১৮-০৭৩১) সাদিয়াকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। এতে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ট্রাকে আগুন জ্বালিয়ে দিয়ে সড়কে কাঠের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখেন।

তেঁতুলিয়া মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকটির আগুন নিয়ন্ত্রণে আনেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম সাদিয়ার মৃত্যুর বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেন।