মামলা দায়েরের জেরে বাদীকে পিটিয়ে হত্যা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পটুয়াখালী
কবির হোসেন বয়াতির লাশ। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

কবির হোসেন বয়াতির লাশ। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জেরে কবির হোসেন বয়াতি (৪০) নামে এক মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের কম্বুখালী গ্রামে এ ঘটনা ঘটে। কবির হোসেন বয়াতি ঢাকায় মাইক্রোবাস চালাতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত জুলাই মাসে জমি সংক্রান্ত বিরোধের জেরে কবির হোসেন বয়াতির ছেলেকে মারধর করেন কুদ্দুস হাওলাদার। এ ঘটনায় কবির হোসেন বয়াতি বাদী হয়ে বাউফল থানায় কুদ্দুস হাওলাদার সহ ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার তিনজন আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে কবির হোসেন বয়াতি জীবিকার তাগিদে ঢাকায় চলে যান। এরপর ওই মামলায় আসামিরা জামিনে বের হন।

শনিবার কবির হোসেন বয়াতি ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। কবির হোসেন বয়াতি সন্ধ্যায় তার বাড়ি থেকে বগা বাজারে যাচ্ছিলেন। পথে তাকে কনকদিয়ার শাহিন চেয়ারম্যানের লোকজন প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদারের বাড়িতে নিয়ে গিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ আহত আবস্থায় কবির হোসেন বয়াতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মূল আসামি কুদ্দুসকে গ্রেফতার করা হয়েছে।