মাশরাফির জন্য ভোট চাইবে নাগরিক সমাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪
নড়াইল সচেতন নাগরিক সমাজের বৈঠক, ছবি: বার্তা২৪

নড়াইল সচেতন নাগরিক সমাজের বৈঠক, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নড়াইল-২ (নড়াইল সদর ও লোহাগড়া) আসনে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা পক্ষে নির্বাচনী প্রচারণা চলাতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মত বিনিময় সভা করেছে 'নড়াইল সচেতন নাগরিক সমাজ'।

শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে জেলা পরিষদের হলরুমে ‘নড়াইল সচেতন নাগরিক সমাজ’-এর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক অ্যাডভোকেট এস এ মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম নবী, অ্যাডভোকেট মাহবুবুর রহমান রাবু, নড়াইল কণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, জেলা পরিষদের সদস্য রওশন আরা কবির লিলি, ব্যবসায়ী রেজাউল আলম, নারী নেত্রী আঞ্জুমান আরা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, 'নড়াইল সচেতন নাগরিক সমাজ এর ব্যানারে ডোর টু ডোর সকল শ্রেণিপেশার মানুষের নিকট মাশরাফির জন্য ভোট চেয়ে ক্যাম্পেইন করার সিদ্ধান্ত নেওয়া হয়। জেলার উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ করে মাশরাফির জন্য কাজ করতে হবে এবং তাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।

সভা শেষে সংসদীয় আসনের দুটি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড এবং ইউনিয়নে (২০টি ইউনিয়ন) নির্বাচন পরিচালনা কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।

সভায় বিভিন্ন পেশাজীবী সংগঠনের মধ্যে ছিল জেলা আইনজীবী সমিতি, ক্রীড়া সংগঠন সমূহ, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সমিতি, এনজিও প্রতিনিধি, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি, ইজিবাইক-ইজিভ্যান সমিতি, ইমারত নির্মাণ শ্রমিক, সাংস্কৃতিক সংগঠন সমূহ, কবি-সাহিত্যিক সমিতি, বণিক সমিতি, মহিলা সমিতি, নারী সংগঠন ও তরুণ সমাজের প্রতিনিধিবৃন্দরা উপস্থিত ছিলেন।

অপরদিকে মাশরাফির পরিবারের পক্ষ থেকে সদর উপজেলার চন্ডিবরপুর গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন মাশরাফির সহধর্মীনি সুমনা হক সুমির বড় বোন সঞ্চিতা হক রিক্তা, মেজবোন সঞ্জিবা হক রিপা, যুবলীগ নেতা মাসুদুর রহমান গুলু, আরিফুল ইসলাম সোহেল, নুর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, আনোয়ার মোহাম্মদ আনু, নারীনেত্রী লুচি, প্রিয়া, এ্যানি খাতুন, ছাত্রলীগ নেতা ছাব্বির আহম্মেদ, শাহারিয়ার শুভ প্রমুখ।

আপনার মতামত লিখুন :