Alexa
independent day 2019

‘আমি আবার এমপি হলে ফুল মন্ত্রী হবো’

‘আমি আবার এমপি হলে ফুল মন্ত্রী হবো’

ফুলের শুভেচ্ছায় সিক্ত রাঙা, ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪

এবার নির্বাচিত হয়ে সংসদে যেতে পারলে প্রতিমন্ত্রী নয় পূর্ণ মর্যাদা সম্পন্ন মন্ত্রী হবেন বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বর্তমান সরকারের এলজিইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে তার নির্বাচনী এলাকায় গঙ্গাচড়ার বেতগাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এক পথসভায় একথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী রাঙা বলেন, ভোটের আগে আমাকে এত ফুলের মালা দিয়ে বরণ করে নিলে, ভোটের পরে কি দিয়ে বরণ করবেন। ভোটের পরের জন্য কিছু মালা রাখেন। তিনি বলেন, আমি এখানে হাসপাতালের বিল্ডিং, মুক্তিযোদ্ধা ভবন ও কমপ্লেক্স, নতুন নতুন রাস্তা-ঘাটের অনেক উন্নয়ন করেছি। এবার বাড়ি যাওয়ার রাস্তা পাকা করে দেব।

জাপা মহাসচিব বলেন, আমি আবার এমপি হলে ফুল মন্ত্রী হবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এরশাদ সাহেব আমাকে খুব আদর করেন। তারা আমাকে মহাজোটের পক্ষে মনোনয়ন দিয়েছেন। গঙ্গাচড়াতে মহাজোটের মার্কা লাঙ্গল। বিগত সময়ের এমপিদের চেয়ে আমি অনেক বেশি উন্নয়ন করেছি। আমার চাইতে অন্য কেউ গঙ্গাচড়ায় বেশি কাজ আনতে পারবে না। আর কেউ এখানে এমপি হলে মন্ত্রী হতে পারবে না।

এদিকে জাপার নতুন মহাসচিবের দায়িত্ব নেয়ার পর বুধবারই ছিল রাঙার প্রথম রংপুর আগমন। তাই নতুন মহাসচিবকে কয়েক হাজার নেতা-কর্মী ভালোবাসার ফুলে ফুলে বরণ করে নিয়েছেন।

বুধবার সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছলে প্রতিমন্ত্রী রাঙাকে সেখানে ফুলের শুভেচ্ছা সিক্ত করেন রংপুর জেলা ও মহানগর জাপার নেতৃবৃন্দ। সেখান থেকে নির্বাচনী এলাকা গঙ্গাচড়ার উদ্দেশ্যে রওয়ানা হলে পাগলাপীরের পল্লী বিদ্যুৎ সমিতি সংলগ্ন সড়কের দু’পাশে দাড়িয়ে থাকা শত শত নারী পুরুষ তাকে অভিনন্দন জানান।

রংপুর-১ (গঙ্গাচড়া ও আংশিক সিটি) আসনে প্রতিদ্বন্দ্বিতা করা বর্তমান সাংসদ মসিউর রহমান রাঙা দুপুর বারোটা থেকে সন্ধ্যা পর্যন্ত ১৫টি পয়েন্টের অনুষ্ঠিত পথসভায় উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে লাঙলে ভোট চেয়ে বক্তব্য রাখেন।

নির্বাচন এর আরও খবর