Alexa

‘এবারের নির্বাচন স্বাধীনতার পক্ষ-বিপক্ষের নির্বাচন’

‘এবারের নির্বাচন স্বাধীনতার পক্ষ-বিপক্ষের নির্বাচন’

আওয়ামী লীগের প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। ছবি: বার্তা২৪.কম

‘প্রথমে মনে হয়েছিল সকল দলের অংশগ্রহণে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু এখন বিষয়টি পরিষ্কার যে, এবারের নির্বাচন মূলত দুটি দলের মধ্যে হচ্ছে। আর তা হল স্বাধীনতার স্বপক্ষে এবং স্বাধীনতা বিরোধীদের নির্বাচন। যারা দেশকে ভালোবাসে তারা এবং বিরোধীরা উভয়েই ঐক্যবদ্ধ হয়েছে। তাই আমাদের সচেতন হতে হবে। কোনোভাবেই মিথ্যা প্ররোচনায় পরে নৌকার বিজয় নস্যাৎ হতে দেয়া যাবে না।’

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের আওয়ামী লীগের প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজাদ খানের সভাপতিত্বে এ জনসভা অনুষ্ঠিত হয়। ফরিদপুর চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন- এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে আজাদ।

এ কে আজাদ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রী হতে পারলে পদ্মা সেতু বাস্তবায়ন হবে, শিল্প কারখানা হবে, কারিগরি কলেজ ও যুব প্রশিক্ষণ কেন্দ্রের মতো গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। আগামীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের কোটি কোটি বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। যা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে করা সম্ভব।’

অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা কাজী সফিউদ্দিন, হায়দার হোসেন, বেলায়েত হোসেন রুবেল, শহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া জনসভায় কাজী জাফরউল্লাহের স্ত্রী সংরক্ষিত নারী আসনের সাংসদ নিলুফার জাফরউল্লাহ, যুবলীগ নেতা সায়েদিদ গামাল লিপু, আব্দুল কাউসারসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।