Alexa

ফরিদপুরে ভোটের মাঠে প্রধানমন্ত্রীর জামাতা-নাতনিরা

ফরিদপুরে ভোটের মাঠে প্রধানমন্ত্রীর জামাতা-নাতনিরা

মাঠে প্রধানমন্ত্রীর নাতনি খন্দকার আমরিন হোসেন, খন্দকার আলিজে হোসেন /ছবি:বার্তা২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা জননেত্রী শেখ হাসিনার হাতেই নিরাপদ, তাই আগামী নির্বাচনে দেশের অগ্রযাত্রায় স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে হবে।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে ফরিদপুরে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কয়েকটি নির্বাচনী পথসভায় প্রধানমন্ত্রীর জামাতা কম্পিউটার ইঞ্জিনিয়ার খন্দকার মাশরুর হোসেন মিতু এসব কথা বলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/24/1545646337121.jpg

এ সময় তিনি তার পিতা স্থানীয়র সরকার মন্ত্রী ও ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, আমার বাবার জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। ঐতিহ্যগত কারণে রাজনীতিতে রয়েছেন বাবা। তিনি তার শেষ জীবনে মানুষের সেবা করে যেতে চান। তার প্রমাণ ফরিদপুর জনগণ আপনারা পেয়েছেন। ফরিদপুরে প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/24/1545646396384.jpg

এছাড়া খন্দকার মাশরুর হোসেনের ছোট বোন খন্দকার শাহারিন হোসেন পিংকি, প্রধানমন্ত্রীর নাতনি ও পুতুল-মিতুর কন্যা খন্দকার আমরিন হোসেন, খন্দকার আলিজে হোসেন, চাঁদপুর ও কানাইপুর ইউনিয়নে কয়েকটি পথ সভা করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।